টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি

টিএমএসএস
নিয়োগ বিজ্ঞপ্তি
টিএমএসএস জাতীয় পর্যায়ের একটি শীর্ষস্থানীয় বেসরকারী উন্নয়ন সংস্থা। অত্র সংস্থার দেশব্যাপী বিস্তৃত কর্ম এলাকায় ক্ষুদ্রঋণ কার্যক্রম ও অন্যান্য কর্মসূচিতে কাজ করতে আগ্রহী প্রার্থীদের নিকট থেকে শর্তপূরণ সাপেক্ষে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।
ক্ষুদ্রঋণ কার্যক্রম
০১
জোনাল ম্যানেজার (হিসাব) SR-৯ম স্তর - ১০ জন
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: হিসাববিজ্ঞান/ফিন্যান্স বিষয়ে স্নাতকোত্তর/এমবিএ। ঋণ কার্যক্রম ও হিসাব ব্যবস্থাপনা কাজে কমপক্ষে ০৩ বছরের কর্ম অভিজ্ঞতা এবং কম্পিউটার পরিচালনায় বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বয়স: সর্বোচ্চ ৪০ বছর।
বেতন-ভাতা: শিক্ষানবিশকালে ২৪,৩০০/- এবং শিক্ষানবিশকাল শেষে মোট বেতন ২৫,৯২০/-টাকা হবে। এছাড়াও সিটি কর্পোরেশন এর ক্ষেত্রে মূল বেতনের ৪০% সিটি ভাতাসহ চাকুরি বিধি অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।
কর্মস্থল: প্রধান কার্যালয়, ঢাকা।
০২
আঞ্চলিক ব্যবস্থাপক (হিসাব) SR-১১তম স্তর - ১০ জন
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: হিসাববিজ্ঞান/ফিন্যান্স বিষয়ে স্নাতকোত্তর/এমবিএ। ঋণ কার্যক্রমের হিসাব ব্যবস্থাপনা ও রক্ষণাবেক্ষন কাজে কমপক্ষে ২ বছরের কর্ম অভিজ্ঞতা এবং কম্পিউটার ব্যবহার (গঝ ঙভভরপব) জানা থাকতে হবে। বয়স: সর্বোচ্চ ৩৫ বছর।
বেতন-ভাতা: শিক্ষানবিশকালে ২০,৭০০/- এবং শিক্ষানবিশকাল শেষে মোট বেতন ২২,০৮০/-টাকা হবে। এছাড়াও সিটি কর্পোরেশন এর ক্ষেত্রে মূল বেতনের ৪০% সিটি ভাতাসহ চাকুরি বিধি অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।
কর্মস্থল: প্রধান কার্যালয়, ঢাকা।
০৩
আইটি অফিসার SR -১১তম স্তর-০৮ জন
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বিএসসি ইন কম্পিউটার ইঞ্জিনিয়ারিং। ক্ষুদ্রঋণ কার্যক্রমে Automation Softwareপরিচালনায় ০২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। Computer Hardware & Software বিষয়ে অভিজ্ঞতা ও প্রশিক্ষণ প্রদানের সক্ষমতা থাকতে হবে। বয়স: সর্বোচ্চ ৩৫ বছর। বেতন-ভাতা: শিক্ষানবিশকালে ২০,৭০০/- এবং শিক্ষানবিশকাল শেষে মোট বেতন ২২,০৮০/-টাকা হবে। এছাড়াও সিটি কর্পোরেশন এর ক্ষেত্রে মূল বেতনের ৪০% সিটি ভাতাসহ চাকুরি বিধি অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।
কর্মস্থল: প্রধান কার্যালয়, ঢাকা।
০৪
আঞ্চলিক ব্যবস্থাপক (MF) SR-১১তম স্তর - ৬০ জন
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: যে কোন বিষয়ে স্নাতকোত্তর/সমমান। অঞ্চল প্রধান হিসেবে PKSF এর সহযোগী ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানে কমপক্ষে ০২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। মোটর সাইকেল চালনায় সক্ষম ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। কম্পিউটার চালনায় পারদর্শিতা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। বয়স: সর্বোচ্চ ৪০ বছর।
বেতন-ভাতা: শিক্ষানবিশকালে ২৮,৭৫০/- এবং শিক্ষানবিশকাল শেষে মোট বেতন ৩১,৮৫৫/-টাকা হবে। এছাড়াও সিটি কর্পোরেশন এর ক্ষেত্রে মূল বেতনের ৪০% সিটি ভাতাসহ চাকুরি বিধি অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।
০৫
হিসাবরক্ষণ কর্মকর্তা SR-১৫তম স্তর - ১০ জন
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: হিসাববিজ্ঞান/ফিন্যান্স বিষয়ে স্নাতক। ঋণ কার্যক্রমের পাশাপাশি কম্পিউটার ব্যবহার (MS Office) জানা থাকতে হবে। বয়স: সর্বোচ্চ ৩৫ বছর।
বেতন-ভাতা: শিক্ষানবিশকালে ১৬,৫৬০/- এবং শিক্ষানবিশকাল শেষে মোট বেতন ১৭,৬৬৪/-টাকা হবে। এছাড়াও সিটি কর্পোরেশন এর ক্ষেত্রে মূল বেতনের ৪০% সিটি ভাতাসহ চাকুরি বিধি অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।
কর্মস্থল: প্রধান কার্যালয়, ঢাকা।
০৬
শাখা ব্যবস্থাপক (MF) SR-১৭তম স্তর - ১৫০ জন
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: যে কোন বিষয়ে স্নাতকোত্তর/সমমান। বেসরকারী সংস্থায় ঋণ কর্মসূচীতে কাজ করার বাস্তব অভিজ্ঞতা সম্পন্নদের অগ্রাধিকার দেয়া হবে। কম্পিউটার চালনায় পারদর্শিতা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। বয়স: সর্বোচ্চ ৩৫ বছর, তবে PKSF এর সহযোগী ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানে শাখা ব্যবস্থাপক হিসেবে কাজ করার অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের জন্য বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।
বেতন-ভাতা: শিক্ষানবিশকালে ২১,৩২০/- এবং শিক্ষানবিশকাল শেষে মোট বেতন ২৩,৯৪৪/-টাকা হবে। এছাড়াও সিটি কর্পোরেশন এর ক্ষেত্রে মূল বেতনের ৪০% সিটি ভাতাসহ চাকুরি বিধি অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।
০৭
শাখা হিসাবরক্ষক কাম কম্পিউটার অপারেটর (SR-১৮তম স্তর) - ১৫০ জন
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: বানিজ্যে স্নাতক/ বিবিএ(ফিন্যান্স)/সমমান। কম্পিউটার পরিচালনায় MS Office Internet Browsing কাজে দক্ষতাসহ টাইপিং স্পিড ইংরেজীতে ৪০ এবং বাংলায় ৩০ থাকতে হবে। অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। বয়স: সর্বোচ্চ ৩৫ বছর।
বেতন-ভাতা: শিক্ষানবিশকালে ১৭,২৫০/- এবং শিক্ষানবিশকাল শেষে মোট বেতন ১৯,২৭৫/-টাকা হবে। এছাড়াও সিটি কর্পোরেশন এর ক্ষেত্রে মূল বেতনের ৪০% সিটি ভাতাসহ চাকুরি বিধি অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।
০৮
ফিল্ড সুপারভাইজার (MF) SR-২১তম স্তর-৬০০ জন
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্নাতক/ সমমান। ঋণ কর্মসূচীতে কাজের অভিজ্ঞতাসম্পন্ন/ স্নাতকোত্তর প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। ঋণ কর্মসূচিতে মাঠ পর্যায়ে বাইসাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় কাজে সম্পৃক্ত থাকতে হবে। বয়স: সর্বোচ্চ ৩৫ বছর।
বেতন-ভাতা: শিক্ষানবিশকালে ১৬,১২০/- এবং শিক্ষানবিশকাল শেষে মোট বেতন ১৮,১০৪/- টাকা হবে। এছাড়াও সিটি কর্পোরেশন এর ক্ষেত্রে মূল বেতনের ৪০% সিটি ভাতা, লোড ভাতা, BBA/HPB ভাতাসহ চাকুরি বিধি অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।
টিএমএসএস পাবলিক স্কুল এ্যান্ড কলেজে
০৯
বিভাগ/শাখা
বিষয়
পদ সংখ্যা
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা
বেতন স্কেল
মাধ্যমিক শাখা (সহকারী শিক্ষক)
কৃষিশিক্ষা
২ জন
স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক (সম্মান) সহ স্নাতকোত্তর ডিগ্রী। শিক্ষা জীবনে কোন পরীক্ষায় ৩য় বিভাগ/শ্রেণী গ্রহণযোগ্য নয়। শিক্ষকতা পেশায় ন্যূনতম ২ বছরের বাস্তব অভিজ্ঞতাসহ নিবন্ধনকৃতদের অগ্রাধিকার দেওয়া হবে। বয়স: অনুর্ধ্ব ৩৫।
৮,০০০/- থেকে
১১,১৫০/-
ইঞ্জিনিয়ারিং বিভাগ
১০
বিএসসি ইঞ্জিনিয়ার (সিভিল) SR-৭ম স্তর, ০২ জন
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বিএসসি ইন সিভিল পাশ হতে হবে। নির্মান কাজে কমপক্ষে ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বয়স: সর্বোচ্চ ৩৫ বছর।
বেতন-ভাতা: শিক্ষানবিশকালে ২৯,৭০০/- এবং শিক্ষানবিশকাল শেষে ৩৬,৬৩০/-টাকাসহ ঝজ অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।
১১
বিএসসি ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল) SR-৭ম স্তর, ০১ জন
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বিএসসি ইন ইলেকট্রিক্যাল পাশ হতে হবে। বৈদ্যুতিক কাজে কমপক্ষে ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বয়স: সর্বোচ্চ ৩৫ বছর।
বেতন-ভাতা: শিক্ষানবিশকালে ২৯,৭০০/- এবং শিক্ষানবিশকাল শেষে ৩৬,৬৩০/-টাকাসহ ঝজ অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।
১২
অটোমোবাইল মেকার (চুক্তিভিত্তিক), ০২ জন
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: এসএসসি পাশ। অটোমোবাইল মেকার হিসেবে কমপক্ষে ৫ বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বয়স: সর্বোচ্চ ৩৫ বছর।
বেতন-ভাতা: ১৮,০০০/- প্রদান করা হবে।
কর্মস্থল: প্রধান কার্যালয়, ঢাকা।
শর্তাবলী:
০১। আগ্রহী প্রার্থীগণকে পরিচালক (এইচআর-এম এ্যান্ড এ্যাডমিন), টিএমএসএস বরাবর আবেদন পত্র, পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত (মোবাইল নম্বরসহ) সকল শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদপত্র ও জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত অনুলিপি এবং সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩ (তিন) কপি রঙ্গিন ছবিসহ আবেদন আগামী ২০/০৬/২০১৬ইং তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌঁছাতে হবে।
০২। ক্রমিক নং ০৮ ব্যতিত সকল পদের আবেদনকারীগণের আবেদন টিএমএসএস, ফাউন্ডেশন অফিস, ঠেঙ্গামারা, রংপুর রোড, বগুড়া-৫৮০০ অথবা টিএমএসএস প্রধান কার্যালয়, ৬৩১/৫, পশ্চিম কাজিপাড়া, মিরপুর-১০, ঢাকা-১২১৬ ঠিকানায় পৌঁছাতে হবে।
০৩। ক্রমিক ০৮ নং পদের আবেদনকারীর আবেদন পাঠানোর ঠিকানা ও পরীক্ষার স্থান নিম্নোক্ত ছকে দেয়া হলো।
বিভাগ
যে সকল জেলায় কর্মস্থল হবে
আবেদন পাঠানোর ঠিকানা ও পরীক্ষার স্থান
ঢাকা
ঢাকা বিভাগের যে কোন জেলায়
টিএমএসএস প্রধান কার্যালয়, ৬৩১/৫, পশ্চিম কাজিপাড়া, মিরপুর-১০, ঢাকা-১২১৬।
সিলেট
সিলেট,হবিগঞ্জ ও মৌলভীবাজার
টিএমএসএস সিলেট জোন, শুভেচ্ছা কমিউনিটি সেন্টার সংলগ্ন,বঙ্গবীর রোড, বদিকোনা, দক্ষিণ সুরমা, সিলেট।
চট্টগ্রাম
চট্টগ্রাম, ফেনী, কক্সবাজার, নোয়াখালী ও কুমিল্লা
টিএমএসএস চট্টগ্রাম উত্তর জোন, ৫৪৯, উত্তর পাহাড়তলী, আব্দুল আলী নগর, ডিটি রোড, পাহাড়তলী, চট্টগ্রাম।
খুলনা
খুলনা বিভাগের যে কোন জেলায়
টিএমএসএস খুলনা জোন, বাসা#১০০, রোড#০৭ (সোনাডাঙ্গা বাইতুল মোকাররম মসজিদ সংলগ্ন), খুলনা।
০৪। ক্রমিক ০৮নং পদে দেশের সকল বিভাগের প্রার্থী আবেদন করতে পারবেন। তবে প্রার্থী উল্লেখিত যে বিভাগের জন্য আবেদন করবেন সেই বিভাগে কর্মস্থল হবে। এক্ষেত্রে দেশের উত্তর অঞ্চলের জেলা সমূহের প্রার্থীগণ টিএমএসএস ফাউন্ডেশন অফিস, ঠেঙ্গামারা, রংপুর রোড, বগুড়া-৫৮০০ ঠিকানায় আবেদন পত্র প্রেরণ করতে পারবেন, তবে আবেদন পত্রে প্রার্থীত বিভাগ (যে বিভাগে কাজ করতে ইচ্ছুক) অবশ্যই উল্লেখ করতে হবে।
০৫। নির্বাচনী পরীক্ষার খরচ বাবদ ১নং হতে ০৭নং পদের জন্য ৩০০/-, ০৮নং ও ১২নং পদের জন্য ২০০/- এবং ৯নং হতে ১১নং পদের জন্য ৫০০/-টাকার ব্যাংক ড্রাফ্ট (অফেরতযোগ্য) টিএমএসএস শিরোনামে "রূপালী ব্যাংক, টিএমএসএস শাখা, নওদাপাড়া, বগুড়া" অনুকূলে অথবা সংস্থার যেকোন শাখা, অঞ্চল, জোন, ফাউন্ডেশন অফিস ও হেড অফিস হতে গ্রহণকৃত মানি রশিদ (১০/- টাকা সার্ভিস চার্জসহ) আবেদনের সঙ্গে সংযুক্ত করতে হবে।
০৬। সকল পদের নির্বাচনী পরীক্ষার তারিখ, সময় ও স্থান পরবর্তীতে SMS/ইন্টারভিউ কার্ড ইস্যুর মাধ্যমে জানানো হবে।
০৭। সকল পদের ক্ষেত্রে খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে।
০৮। নির্বাচিত প্রার্থীদেরকে যোগদানের সময় সংস্থা কর্তৃক নির্ধারিত পরিমাণ জামানত (লাভসহ ফেরতযোগ্য) প্রদান করতে হবে।
০৯। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের সময় শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র এবং অভিজ্ঞতার সনদপত্র সঙ্গে আনতে হবে।
১০। ইতিপূর্বে যারা টিএমএসএস-এর চাকরি হতে অব্যাহতি দিয়েছেন আবেদন করার ক্ষেত্রে তাদেরকে টিএমএসএস এর কর্ম অভিজ্ঞতা অবশ্যই উল্লেখ করতে হবে। তবে টিএমএসএস-এ কর্মরত এবং টিএমএসএস কর্তৃক চাকরিচ্যুত কর্মী আবেদন করতে পারবেন না।
১১। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।
ফোন: ০৫১-৬৫৭১৯, ৭৮৫৬৯ Web: www.tmss-bd.org
পরিচালক
(এইচআর-এম এ্যান্ড এ্যাডমিন)
Latest
Previous
Next Post »

Thank You For Your Comments ConversionConversion EmoticonEmoticon